reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০১৮

ঢাকায় হাথুরুর শ্রীলঙ্কা

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ শুরু হবে ১৫ জানুয়ারি মিরপুরে। এই সিরিজে অংশ নিতে শনিবার সকালে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরআগে গতকাল ঢাকায় পৌঁছায় জিম্বাবুয়ে ক্রিকেট দল। সোমবার সিরিজের উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

গত অক্টোবরে বাংলাদেশের কোচ পদ থেকে পদত্যাগ করেন হাথুরুসিংহে। এরপর দায়িত্ব নেন শ্রীলঙ্কা দলের। দায়িত্ব নেয়ার পর প্রথম পূর্ণাঙ্গ সিরিজে তার সাবেক শিষ্যদেরই প্রতিপক্ষ হিসেবে পাচ্ছেন হাথুরুসিংহে।

ত্রিদেশীয় সিরিজের প্রতিটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই শুরু হবে দুপুর বারোটায়। সিরিজে প্রতিটি ম্যাচের পর একদিন করে বিরতি রয়েছে। ত্রিদেশীয় সিরিজের ফাইনাল আগামী ২৭ জানুয়ারি।

প্রথমে একটি দল অন্য দলের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। তারপর পয়েন্ট টেবিলে যারা সেরা দুইয়ে থাকবে তারা ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে। ত্রিদেশীয় সিরিজ শেষে জিম্বাবুয়ে দেশে ফিরে যাবে। শ্রীলঙ্কা দল বাংলাদেশে অবস্থান করবে। কারণ, এই সিরিজির পর তারা বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

শ্রীলঙ্কান স্কোয়াড : অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুষ্কা গুণাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্ডিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুণারত্নে, নিরোসান ডিকভেলা, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, দাশমান্তথা চামিরা, শেহান মাদুশাঙ্কা, আকিলা ধনাঞ্জয়া, লকশন সান্দাকান, ওয়িনিন্দু হাসারঙ্গা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীলঙ্কান স্কোয়াড,ত্রিদেশীয় সিরিজ,শ্রীলঙ্কা ক্রিকেট দল,হাথুরু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist