reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০১৮

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

প্রস্তুতি ম্যাচে হারলো টাইগার যুবারা

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৫৬ রানে হেরেছে টাইগার যুবারা। সোমবার ক্রাইস্টচার্চে অনুষ্ঠিত ম্যাচটিতে আফগান যুবাদের দেয়া ২০৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪১.৪ ওভারে ১৫০ রান করে অলআউট হয়ে যায় সাইফ হাসানের দল।

দলের পক্ষে পিনাক ঘোষ ৫৪ ও সাইফ হাসান ৪৩ রান করেন। এছাড়া আর কেউ দুই অঙ্কের ঘরে রান করতে পারেননি। আফগানিস্তানের পক্ষে নাভিন-উল-হক ৩টি, মুজিব জাদরান ১টি, ওয়াফাদার ১টি, কাইস আহমেদ ৩টি ও জহির খান ১টি করে উইকেট নেন।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে ৪৮.২ ওভারে ২০৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেন আজমতউল্লাহ ওমারজাই। ৪৪ রান করেন বাহির শাহ। ৩২ রান করেন ইব্রাহিম ওমারজাই। টাইগার যুবাদের পক্ষে হাসান মাহমুদ ৪টি, কাজী অনিক ১টি, টিপু সুলতান ২টি ও রবিউল হক ৩টি করে উইকেট নেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ,টাইগার যুবা,সাইফ হাসান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist