reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’

লিংকআস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেড প্রথমবারের মতো দেশে নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’। সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অ্যাপটির উদ্বোধন হয়। এতে প্রধান অতিথি এবং মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন গান বাংলা টেলিভিশনের এমডি এবং সিইও কৌশিক হোসেন তাপস।

দেশের বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় সেলিব্রিটিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আরও জমকালো হয়ে উঠেছিলো। এতে এসেছিলেন ক্রিকেট অঙ্গনে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার সহধর্মিণী উম্মে আহমেদ শিশির। জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসও এই আয়োজনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশে চীনা দূতাবাসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চেন ওয়ে, বাংলাদেশে নিযুক্ত প্রাক্তন চীনা রাষ্ট্রদূত চাই শি এবং লিংকআস-এর চেয়ারম্যান ইয়ে লিয়াং উপস্থিত ছিলেন।

‘লিংকআস’ অ্যাপটি বাংলাদেশ, চীন ও অন্যান্য বন্ধুপ্রতীম দেশগুলোর মধ্যকার সাংস্কৃৃতিক বন্ধন উন্নয়ন ও প্রসারে সহায়তা করবে। লিংকআস-এর উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে একটি উল্লেখযোগ্য সংখ্যক মানুষ এবং দেশের জনপ্রিয় সেলিব্রিটি ও মিডিয়া ব্যক্তিত্বের যোগাযোগ তৈরি হয়। সেই সাথে আয়োজনটিতে উপস্থিত অতিথিবৃন্দের উদ্দেশ্যে অ্যাপটির সামগ্রিক কার্যক্রম তুলে ধরা হয় অনুষ্ঠানে।

এই অ্যাপটির মাধ্যমে দেশের জনসাধারণকে বিভিন্ন ধরনের বিনোদনমূলক শো উপহার দেবে।মিডিয়া পেশাজীবী, সেলিব্রিটি, ক্রীড়াবিদ, সংগীত শিল্পী, তরুণ শিল্পী, রম্য অভিনেতাসহ সকল কলাকুশলীদের জন্য পরিচ্ছন্ন, স্বচ্ছ সমন্বিত এবং পেশাদারী প্লাটফর্ম নিশ্চিত করবে।

এটি শুধুই একটি ডিজিটাল প্ল্যাটফর্ম নয় বরং এটি একটি সামাজিক যোগাযোগ মাধ্যম যেখানে আপনি আপনার জীবনসহ অন্যান্য আকর্ষণীয় মুহুর্ত শেয়ার করতে পারবেন। এর পিকচার সোশ্যাল ফিচারটি এই অ্যাপটিকে আরও অনন্য করে তুলেছে যার মাধ্যমে আপনি মজার কিছু ছবি শেয়ার করতে পারবেন। এই অ্যাপটি আপনার প্রতিটি মুহূর্তকে এক ভিন্ন রূপ দেবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিংকআস,ডিজিটাল বিনোদন প্লাটফর্ম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist