কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

  ২৭ ডিসেম্বর, ২০১৮

দুই-তৃতীয়াংশ মেজরিটি নিয়ে আ.লীগ বিজয়ী হবে : কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ মেজরিটি নিয়ে আ.লীগ বিজয়ী হবে। নির্বাচনে শেখ হাসিনা সরকারকে নারীরা বিজয়ী করবে, তরুণরাই বিজয়ী করবে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি এ,এইচ,সি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, কারো উস্কানিমূলক ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রে যাতে মানুষ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে আপনারা সে দিকে খেয়াল রাখবেন। কেউ যাতে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে না পারে, আপনারা সে দিকে খেয়াল রাখবেন। আমাদের ভরা কলসি নড়বে কেনো? তাদের খালি কলসি সেটাইতো নড়বে। ভোট দিবেন কাজের লোক দেখে,দল দেখে নয়। আমি যে উন্নয়ন করেছি তা কোনো দল দেখে নয়।

তিনি তার উন্নয়ন কর্মকাণ্ড দেখিয়ে বলেন,২২ বছরে মওদুদ আহমদ কি দিয়েছে? আমি ক্ষমতায় থাকাকালীন আমার সব ওয়াদা রেখেছি। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। মাকড়সার জালের মত সব রাস্তা পাকা করে দিয়েছি। আগামীবার ক্ষমতায় এলে ঘরে ঘরে গ্যাস পৌঁছে দেবো। প্রত্যেক পরিবারে ১জন করে চাকরি দেবো। অতীতে যত ভুল করেছি, তার জন্য ক্ষমা চাচ্ছি। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আমরা সামনের দিকে অগ্রসর হব।

এ সময় তিনি মওদুদ আহমদকে উদ্দেশ্য করে বলেন,মওদুদ আহমদের অভিযোগ ভিত্তিহীন। তিনি নিজেকে নিজে ঘরে বন্দি রেখে বলেন, তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। জনস্রোতহীন মওদুদ, জনগণ তার পাশে নেই বলে সাংবাদিক ডেকে সংবাদ সম্মেলন করে পথসভা স্থগিত করলেন। এভাবে সংবাদ সম্মেলন করে আমাকে ছোট করতে চাইলেন।

২০০১ সালের নির্বাচনে আমার স্ত্রী ও বৃদ্ধ মাকে ভোট কেন্দ্র থেকে বের করে দিয়েছেন। সকাল ১০টা বাজার সাথে সাথে মওদুদ আহমদ বলেন, ভোট কি এখনো শেষ হয়নি? মওদুদ ভাই সেদিন আর নেই। এই বার সারাদিন মানুষ তার পছন্দের প্রার্থীকে ভোট দিবে। মওদুদ ভাই ভোটের দিন আপনার লোকদের ভোট কেন্দ্রে আসতে বলবেন।

ভয় পান কেন? ভোটের দিন কেউ মওদুদ সাহেবের গায়ে হাত দেওয়া সেটা আমার গায়ে হাত দেওয়া হবে। আমি এটা চাইনা, আমি এটা চাইনা, চাইনা। এ রাজনীতি আমি কখনো করিনি। ২-৪ জনের জন্য পুরো পার্টির বদনাম হতে পারেনা। ২০০১ সালের মত ভোট ১০টায় শেষ হবে না। সারাদিন চলবে, যার যাকে খুশি তাকে ভোটে দিবে।

তিনি আরো বলেন,বন্দুকের নলে নয়, চক্রান্তের চোরাবালিতে নয়, আ. লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। জনগণ আমাদের পাশে আছে। তাইতো আজ সারা বাংলাদেশে নৌকার জোয়ার-উন্নয়নের জোয়ার। কারণ, জনগণ আমাদের কাজে খুশি, শেখ হাসিনার সততার উপর খুশি। এ সময় তিনি সুষ্ঠু নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান।

পথ সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,সাবেক উপজেলা চেয়ারম্যান মো.সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভির প্রমূখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,কোম্পানীগঞ্জ,নোয়াখালী,বসুরহাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close