reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০১৭

ফকিরাপুলে গ্যাস বিস্ফোরণ, দগ্ধ ৩

রাজধানীর ফকিরাপুল গরম পানির গলিতে একটি প্রেস কারখানায় গ্যাস পাইপ লিকেজ হয়ে বিস্ফোরণের ঘটনায় কারখানার মালিকসহ ৩ জন দগ্ধ হয়েছেন। বুধবার রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধকৃতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন কারখানা মালিক সুজন সিকদার (২৪), কর্মচারী মুক্তার হোসেন (১৮) ও তাহমীন (১৩)।

দগ্ধ হওয়া সুজনের ভাই সোহেল রানা জানান, ফকিরাপুল গরম পানির গলির ২৪৫/এ নম্বর ৬ তলা ভবনের নিচ তালায় ভাই ভাই বান্ডিলখানা নামে একটি প্রেস কারখানা আছে তার ভাই সুজনের। রাতে কাজ শেষে ওই দুই কর্মচারীকে নিয়ে কারখানার ভেতরেই ঘুমান সুজন। পরে রাত ৩টার দিকে একটি বিস্ফোরণে কারখানার ভেতরে আগুন জ্বলে উঠে। এতে তারা ৩ জনেই দগ্ধ হন।

সোহেল আরও জানান, আমাদের ধারণা, গ্যাস পাইপ লিকেজ থেকেই এই বিস্ফোরণে ঘটনা ঘটেছে। ওই কারখানায় এরআগেও একই ঘটনা ঘটেছিলো। ঢামেক হাসপাতালেরর বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, সুজনের শরীরে ২০ শতাংশ, মুক্তারের ১৫, ও তাহমীনের ১৩ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফকিরাপুল,রাজধা,গ্যাস বিস্ফোরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist