নিজস্ব প্রতিবেদক

  ০১ নভেম্বর, ২০১৯

ইউসিবি-জসিমউদ্দিন রোড ১শ ফিট করার ঘোষণা মেয়রের

ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকার মানিকদী ইউসিবি চত্বর থেকে বাউনিয়া হয়ে উত্তরা জসিমউদ্দিন পাকার মাথা পর্যন্ত রোডটি ১০০ ফিট প্রশস্ত করার ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম। চলতি আর্থিক বছরেই কাজটি শুরুর প্রতিশ্রুতি দেন তিনি।

মিরপুর ও উত্তরার সংযোগ সৃষ্টিকারী নতুন এ রোডটি দিয়ে যানচলাচল বেড়ে যাওয়ার প্রেক্ষিতে এমন প্রতিশ্রুতি দেন মেয়র আতিকুল ইসলাম। এছাড়া বিমানবন্দরের পশ্চিম অংশের বটতলা থেকে বাদালদি নতুন সেক্টর পর্যন্ত রোডটিও ৬০ ফিট সড়কে রূপান্তর করার কথা বলেন।

শুক্রবার রাজধানীর ঢাকা উত্তর সিটির ৫২ নং ওয়ার্ড পরিদর্শন কালে মেয়র আতিকুল ইসলাম এসব উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহ্বাজ হাবিব হাসান ও ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে মেয়র ৫২ নং ওয়ার্ডের বিভিন্ন উয়ন্ননমুলক কাজ পরিদর্শনকালে এলাকাবাসীর নানা সমস্যার কথা শোনেন এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। নগর আওয়ামী লীগ নেতা হাবিব হাসান ও স্থানীয় কাউন্সিলর মেয়রকে নিয়ে এলাকার রাস্তাঘাটের দূর্দশার চিত্র তুলে ধরেন।

পরিদর্শনকালে তারা এলাকার অতিগুরুত্বপূর্ণ কিছু উন্নয়ন কাজের ব্যাপারে মেয়রের তড়িৎ হস্তক্ষেপ কামনা করেন। জবাবে মেয়রও জনগুরুত্বপূর্ণ বিষয়গুলো সহসায় সমাধানের আশ্বাস দেন। পরে মেয়র আতিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বাদালদি নূর মসজিদে জুমার নামাজ আদায় করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক,মেয়র আতিক,ইউসিবি-জসিমউদ্দিন রোড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close