reporterঅনলাইন ডেস্ক
  ১৩ অক্টোবর, ২০১৮

উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন, দগ্ধ ৮

রাজধানীর উত্তরখানে হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লায় একটি তিন তলা ভবনের নিচ তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে নারী-শিশুসহ ৮ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। দগ্ধ সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছে উত্তরা ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার ভোর ৪টার দিকে উত্তরখান হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লার মেহেদী হাসানের মালিকানাধীন তিন তলা ভবনের নিচ তলায় এই আগুনের ঘটনা ঘটে। আগুনের খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে—ওই বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। ভোর রাতে রান্না ঘরে রান্না করতে গেলে আগুন জ্বালানো সঙ্গে সঙ্গে নিচ তলার পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় নিচ তলায় থাকা ৮ জন দগ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করে।

দগ্ধদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। দগ্ধরা হলেন—ডাবলু (৩৩), আনজুম (৩৩), আব্দুল্লাহ (৫), উর্মি (১৬), আজিজুল (৩০), পূর্নিমা (৩০), সুফিয়া (৬০) এবং সাগর (১৫)। এরা অধিকাংশই পোশাক শ্রমিক। তাদের সবার বাড়ি পাবনার ভাঙ্গুরা থানায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্যাস লাইন বিস্ফোরণ,উত্তরখান,বার্ন ইউনিট,আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close