reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ : গাইবান্ধায় জাতীয় পার্টি জয়ী

জাতীয় সংসদের ২টি আসনের উপনির্বাচনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএম ফরহাত হোসেন সংগ্রাম বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চাইতে তিনি ৪৮ হাজারেরও বেশি ভোট পেয়ে জয়ী হন। আর গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের দ্বিতীয় উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭৮ হাজার ৯২৬ ভোট। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফরুজা বারী পেয়েছেন ৬৮ হাজার ৯১৩ ভোট। প্রসঙ্গত আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে এই দুটি উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচনের ফলফল থেকে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংগ্রাম পেয়েছেন ৮৩ হাজার ৩১৪ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী রেজোয়ান আহমেদ পেয়েছেন ৩৪ হাজার ৯০১ ভোট। নির্বাচনে অংশ নেয়া ইসলামী ঐক্যজোট প্রার্থী একে এম আশরাফুল হক পেয়েছেন ৫৬৮ ভোট। জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন।

বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী বিজয়ের খবরে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা নাসিরনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিজয় মিছিল করছে। তবে এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের দ্বিতীয় উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭৮ হাজার ৯২৬ ভোট। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফরুজা বারী পেয়েছেন ৬৮ হাজার ৯১৩ ভোট। এই উপনির্বাচনে ১০৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। সুন্দরগঞ্জ উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নে ভোটার রয়েছেন ৩ লাখ ৩৮ হাজার ৫৫৬ জন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় পার্টি,আওয়ামী লীগ,গাইবান্ধা,ব্রাহ্মণবাড়িয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist