reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০১৮

কাঠমান্ডুতে হতাহতদের স্বজনরা

বিমান দুর্ঘটনায় হতাহতদের ৪৬ স্বজনকে নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটটি নেপালের রাজধানী কাঠমান্ডু পৌঁছেছে। নেপালের স্থানীয় সময় মঙ্গলবার সকাল ১০টা ৩৭ মিনিটে ত্রিভুবন বিমানবন্দরে উড়োজাহাজটি অবতরণ করে।

এরআগে সকাল ৯টা ২মিনিটে ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যায়। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) জনসংযোগ কর্মকর্তা একেএম রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিমান দুর্ঘটনায় হতাহতদের স্বজনদের সঙ্গে এয়ারলাইন্সটির ৭ কর্মকর্তাও নেপালে গেছেন। নেপাল থেকে মরদেহ দেশে আনা, আহতদের চিকিৎসার কার্যক্রম তদারকি করবেন তারা।

গতকাল সোমবার দুপুর ২টা ২০ মিনিটে পার্বত্য শহর কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের উড়োজাহাজটিতে চার ক্রুসহ মোট ৭১ আরোহী ছিলেন। এতে এখন পর্যন্ত ৫০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। উদ্ধার করা হয়েছে ১৮ আরোহীকে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাঠমান্ডু,ইউএস-বাংলা এয়ারলাইন্স,বিমান দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist