reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০১৯

টোকিওতে পুলিশের আত্মহত্যা

জাপানের রাজধানী টোকিওতে নববর্ষে যে জায়গায় গাড়ি হামলা চালানো হয়, তার কাছে ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা এক পুলিশ কর্মকর্তা আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। পুলিশ ও সংবাদমাধ্যম এ কথা জানায়।

টোকিওর বিখ্যাত হারাজুকু ফ্যাশন ডিস্ট্রিকে চালানো এ হামলার ফুটেজে ২১ বছর বয়সী কাজুহিরো কুসাকাবিকে দ্রুত গতির একটি গাড়ি জনতার ভিড়ের মধ্যে তুলে দিতে দেখা যায়। এতে নয়জন আহত হয়। তাদের মধ্যে কমপক্ষে একজনের অবস্থা আশংকাজনক।

টোকিও পুলিশ জানায়, এ ঘটনার পরদিন স্থানীয় ট্রাফিক বিভাগের ৩৬ বছর বয়সী এক পুলিশ কর্মকর্তাকে হারাজুকু থানার মেঝেতে মৃতাবস্থায় পাওয়া যায়।

সোমবার টোকিও পুলিশের মুখপাত্র বলেন, ওই পুলিশ কর্মকর্তার মাথা থেকে রক্ত ঝরছিল। তার ডান হাতে গুলি লাগার ক্ষত ছিল। বন্দুক দিয়ে তাকে গুলি করা হয়েছিল। এ ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে তিনি বলেন, কেন এমন ঘটনা ঘটলো সেব্যাপারে আমরা তদন্ত করে দেখছি।

পুলিশ সূত্রের বরাত দিয়ে সরকারি সম্প্রচার কেন্দ্র এনএইচকের খবরে বলা হয়, ওই পুলিশ কর্মকর্তা এ জেলার কাছে ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন। নববর্ষের প্রাক্কালে সেখানে ওই গাড়ি হামলার ঘটনা ঘটে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,পুলিশ,টোকিও
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close