reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুন, ২০১৮

নেদারল্যান্ডসের রানীর ছোট বোন আত্মহত্যা করেছেন

নেদারল্যান্ডসের আর্জেন্টাইন বংশোদ্ভূত রানী ম্যাক্সিমার ছোট বোন আর্জেন্টিনার রাজধানী বুয়েনোস আইরেস শহরে নিজ বাড়িতে মারা গেছেন। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মৃত্যুর সময় তার বয়স ছিল ৩০।

নেদারল্যান্ডের রাজ পরিবার জানিয়েছে, রানী ম্যাক্সিমা তার ছোট বোন ইনেস জোরেগুয়িতার আত্মহত্যার খবর শুনে খুবই ব্যথিত হয়েছেন। তিনি তার আসন্ন সকল সফর, বৈঠক বাতিল করেছেন। এর মধ্যে রয়েছে এস্তোনিয়া, লাতভিয়া ও লিথুয়ানিয়ায় সফরের পরিকল্পনাও।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, ইনেস হতাশায় ভুগছিলেন। নেদারল্যান্ডস সরকারের এক মুখপাত্র বলেন, ইনেস আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। ইনেস বুয়েনোস আইরেসের একজন সরকারি কর্মচারী ছিলেন। তার মৃত্যুতে বিশ্বজুড়ে অনেকেই সমবেদনা প্রকাশ করেছেন।

গত বছর ইনেস ও ম্যাক্সিমার বাবা জর্জ জোরেগুয়িতা মারা যান। তিনি আর্জেন্টিনার নির্মম সামরিক একনায়কতন্ত্রের সময় কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে ম্যাক্সিমার (৪৭) দুই আপন ভাই ও তিন জন সৎ-ভাই জীবিত রয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেদারল্যান্ডস,ইনেস জোরেগুয়িতা,আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist