reporterঅনলাইন ডেস্ক
  ০১ এপ্রিল, ২০১৮

ভারতে ভবন ধসে নিহত ১০

ভারতের মধ্যপ্রদেশের শহর ইন্দোরে একটি চারতলা ভবন ধসে ১০ জন নিহত হয়েছেন। শনিবার রাত সোয়া ৯টার পর শহরটির জনবহুল সরবাতি বাসস্ট্যান্ডের নিকটবর্তী ওই ভবনটি ধসে পড়ে। ভবন ধসের পর পুলিশ ও দমকলের বড় একটি দল সারারাত ধরে উদ্ধার কাজ চালিয়ে যায়।

পুরনো ও জীর্ণ ওই ভবনটিতে আবাসিক হোটেল ও লজ ছিল। এর ধ্বংসস্তূপ থেকে পাঁচ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ইন্দোরের সরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভবনটির ধ্বংসস্তূপের নিচে দুই থেকে পাঁচজন আটকা পড়ে থাকতে পারেন বলে জানিয়েছেন স্থানীয় এক সরকারি কর্মকর্তা। স্থানীয়রা জানিয়েছেন, ৫০ বছরেরও বেশি পুরনো ভগ্নদশার এই ভবনটির উপরের তিনটি তলায় এমএস নামের একটি হোটেল চালু ছিল। হতাহতদের বেশিরভাগই ওই হোটেলটির কর্মী ও অতিথি।

ভারী একটি গাড়ি ধাক্কা দেওয়ার পর ভবনটি ধসে পড়ে, প্রাথমিক তদন্তে এমন ধারণা পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এক টুইটে মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন, তিনি নিবিড়ভাবে উদ্ধার অভিযান পর্যবেক্ষণ করছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,ইন্দোর,ভবন ধস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist