reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০১৮

বিমান দুর্ঘটনা তদন্তে নেপালে ৬ সদস্যের কমিশন

কাঠমান্ডুতে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা বিমানের বিধ্বস্ত হওয়ার ঘটনায় ছয় সদস্যের একটি তদন্ত কমিশন গঠন করেছে নেপাল। নেপালের মন্ত্রিপরিষদের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে কাঠমান্ডু ট্রিবিউন। সোমবার রাতে প্রধানমন্ত্রীর কার্যালয় সিংহ দরবারে এ সভা হয়। তদন্ত কমিটির প্রধান করা হয়েছে প্রাক্তন সচিব যজ্ঞ প্রসাদ গৌতমকে।

প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের উপস্থিতি হওয়া বৈঠকে নেওয়া এই সিদ্ধান্ত কার্যকর হচ্ছে মঙ্গলবার সকাল থেকে। নেপালের জনসংখ্যা ও পরিবেশবিষয়ক মন্ত্রী লালবাবু পণ্ডিত জানিয়েছেন, মন্ত্রিসভার পক্ষ থেকে তদন্ত কমিশনকে যত দ্রুত সম্ভব তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

তদন্ত কমিশনের অন্য সদস্যরা হলেন—লেফটেন্যান্ট কর্নেল ড. রাজীব দেব, ক্যাপ্টেন কে কে শর্মা, সুনীল প্রধান এবং উদ্ধব প্রসাদ সুবেদি। সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন যুগ্মসচিব বুদ্ধি সাগর লামিছানে। বৈঠকে বাংলাদেশের বিমান বিধ্বস্তে নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ এবং হতাহতদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান বিধ্বস্ত,কাঠমান্ডু,নেপাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist