reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০১৮

যুক্তরাষ্ট্রে স্কুলে বন্দুক হামলা : নিহত ২, আহত ১৮

যুক্তরাষ্ট্রে এক কিশোর কেনটাকি হাইস্কুলে প্রবেশ করে মঙ্গলবার সকালে এলোপাতাড়ি গুলি চালায়। এতে স্কুলের দুই শিক্ষার্থী নিহত ও আরও ১৮ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। যুক্তরাষ্ট্রের একের পর এক ঘটে যাওয়া হামলার ক্ষেত্রে এটি সর্বশেষ বন্দুক হামলার ঘটনা।

অজ্ঞাতনামা হামলাকারীর বয়স ১৫ বছর। হামলার অভিযোগে সে এখন পুলিশের হেফাজতে রয়েছে। কেনটাকির পশ্চিমাঞ্চলীয় ছোট শহর বেন্টনের মার্শাল কাউন্টি হাইস্কুলে এই হামলা চালানো হয়।

কেনটাকির গভর্নর ম্যাট বেভিন জানান, বন্দুকের গুলির আঘাতে একই বয়সী দুই শিক্ষার্থী প্রাণ হারিয়েছে। এছাড়া এই ঘটনায় ১৮ জন আহত হয়েছে। এদের মধ্যে ১২ জন গুলিতে আহত হয়। সন্দেহভাজন হামলাকারীকে আটকের সময় সে বাধা দেয়নি। তার বিরুদ্ধে দুটি হত্যা ও আরও বেশ কয়েকজনকে হত্যা প্রচেষ্টার অভিযোগ আনা হবে।

কেনটাকি স্টেট পুলিশ কমিশনার রিক স্যান্ডার্স জানান, এই ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত হয় এবং অপরজন হাসপাতালে নেয়ার পর মারা যায়। আহত আরও পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। স্কুলের প্রথম দিনেই এই হামলা চালানো হলো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুক হামলা,যুক্তরাষ্ট্র,কেনটাকি হাইস্কুল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist