প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৭ জানুয়ারি, ২০১৮

‘ট্রাম্প শিশুর মতো’

কখনো কুরুচিকর মন্তব্য। কখনো জাতিবিদ্বেষী পদক্ষেপ। কখনো আবার এমন কিছু অতি সাহসী কাজ করে ফেলা; যা হয়তো তার আগে কোনো মার্কিন প্রেসিডেন্ট করার সাহসই দেখাতে পারেননি। ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে তাই আলোচনার শেষ নেই। কিন্তু তার সঙ্গে যারা সারা দিন কাটান, সেই হোয়াইট হাউসের কর্মীরা তাদের প্রেসিডেন্ট সম্পর্কে কেমন মনোভাব পোষণ করেন এবার সেটাই জানালেন মার্কিন লেখক-সাংবাদিক মাইকেল উলফ।

লেখকের দাবি, হোয়াইট হাউসের কর্মীরা ট্রাম্পকে নিয়ে বিরক্ত। তারা বলেন, ট্রাম্প নাকি একজন শিশুর মতো, কখনো কখনো তাকে সামলাতে তারা হিমশিম খান। তিনি নাকি মাঝে মাঝেই অবোধ শিশুর মতো বায়না ধরে বসেন।

হোয়াইট হাউসের প্রায় ২০০ জন কর্মীর সাক্ষাৎকার নিয়ে একটি বইতে এই কথা লিখেছেন উলফ। তার দাবি অনুযায়ী, কর্মীরা মনে করেন, প্রেসিডেন্ট ট্রাম্পের আচরণ শিশুর মতো। তিনি নিজের বাইরে কোনো কিছু ভাবেন না। তিনি কিছু পড়েন না, কিছু শোনেন না। তিনি অস্থিরমতি এবং খামখেয়ালি।যদিও কয়েকদিন আগেই এই বই নিয়ে বিতর্ক হয়েছিল। ট্রাম্প বলেছিলেন, তিনি কখনো উলফের সঙ্গে কথা বলেননি। উল্টো উলফের দাবি, ট্রাম্প তাকে তিন ঘণ্টা ধরে সাক্ষাৎকার দিয়েছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডোনাল্ড ট্রাম্প,মাইকেল উলফ,মার্কিন প্রেসিডেন্ট,শিশু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist