reporterঅনলাইন ডেস্ক
  ২০ নভেম্বর, ২০১৭

এবার অভিনয়কেই গুডবাই বলে দিলেন অপু বিশ্বাস

অবশেষে অভিনয়কেই গুডবাই বলে দিলেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের সেনসেশন অপু বিশ্বাস। অভিনয় ছেড়ে দিয়ে তিনি নামাজ-রোজা নিয়ে ব্যস্ত থাকবেন ও স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করতে চান। শিগগিরই ওমরাহ হজ পালন করতে যাবেন এবং আগামী বছর হজে যাবেন জানিয়ে তিনি জানান, পুত্র জয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গেই সংসার করতে চান। ডাক্তার যেহেতু বারণ করে দিয়েছেন তাই আর অভিনয় নয়, নামাজ, রোজা, নিয়মিত আদায় করে স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করবেন। এটিই তার এখন একমাত্র ইচ্ছা।

কলকাতা যাওয়া প্রসঙ্গে অপু বলেন, গত বৃহস্পতিবার রাতে বাচ্চাকে ফিডার খাওয়ানোর পর তিনি ওয়াশরুমে যান। সেখানে বাথটবের সঙ্গে পা আটকে উল্টে পড়ে পেটে আঘাত পান। প্রচ- ব্যথা হতে থাকে পেটে এবং প্রস্রাবের সঙ্গে রক্তপাত শুরু হয়। শ্বাস নিতে কষ্ট হয়। পেটের ব্যথা বাড়তে থাকায় ভোর রাতে একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে জানান, এই মুহূর্তে সেখানে কোনো গাইনোলজির চিকিৎসক নেই।

উপায়ন্তর না দেখে অপু তখন ভারতের শিলিগুড়িতে থাকা তার বড় বোনকে ফোন দিয়ে সব জানান। অপুর বাচ্চা হওয়ার সময় যে ডাক্তার সিজার করেন তার সঙ্গে বড় বোন যোগাযোগ করেন। ডাক্তার বলেন, তাকে না দেখে আর পরীক্ষা-নিরীক্ষা না করে কিছু বলা যাবে না। যদি সম্ভব হয় দ্রুত তাকে আনানোর ব্যবস্থা করুন। এরপর অপু কলকাতায় যান। কিন্তু শিলিগুড়িতে ঠা-া পড়ায় জয়কে সঙ্গে নেননি।

পরে ডাক্তার বিশ্বজিত আলট্রাসনোগ্রাম এবং অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা করে জানালেন তেমন জটিল কিছু নয়। সিজারের জায়গায় আঘাত লাগায় ইন্টারনাল মাইনর সমস্যা হয়েছে। তবে ভারী কোনো কাজ আর শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু না করার জন্য বলেন তিনি। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যে কাজ করতে হয় তাও যেন না করি তাই বলেছেন ডাক্তার। এই কারণে চলচ্চিত্রের কাজ থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নেনে তিনি। তবে আগের যে কয়টা ছবির কাজ বাকি আছে সেগুলো শেষ করে দেবেন বলেও উল্লেখ করেন অপু।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপু বিশ্বাস,অভিনয়কেই গুডবাই বলে দিলেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist