reporterঅনলাইন ডেস্ক
  ২০ নভেম্বর, ২০১৭

বিশেষ দিনে বুবলী

চিত্রনায়িকা বুবলী অভিনীত ৪টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। ২ বছর সময়ের মধ্যে বুবলী দেশীয় চলচ্চিত্রের আলোচিত নায়িকাদের কাতারে চলে আসাটাকে নিজের সৌভাগ্য বলেই বিবেচনা করেন। তবে তার এই বিবেচনার নেপথ্যে থেকে যারা তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ তিনি।

বুবলী বলেন, মাত্র ২ বছরে চলচ্চিত্রের মতো বিশাল এক মাধ্যমে আমার যে অবস্থান, আমার যে প্রাপ্তি তা নিয়ে আমি উচ্ছ্বসিত। দর্শকের ভালোবাসায় মুগ্ধ আমি। তাদের এই ভালোবাসা আমি আজীবন ধরে রাখতে চাই। আগামীদিনগুলোতে আরও ভালো ভালো গল্পের চলচ্চিত্রে কাজ করে যেতে চাই।

বুবলীর কথার সূত্র ধরেই বলা যায়, তিনি ভীষণ ভালোলাগার একটি গল্পের চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। এই চলচ্চিত্রের নাম প্রিয়তমা। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। এতে তিনি শাকিব খানের প্রিয়তমা হয়ে পর্দায় উপস্থিত হবেন।

ছবিটি প্রসঙ্গে বুবলী বলেন, অনেকেই হয়তো নিজের চলচ্চিত্র নিয়ে অনেকরকম আলাদা, ভিন্নরকম কথা বলেন। আমার এই বলাটা শুধু বলার জন্যই নয়, প্রিয়তমার গল্প সত্যিই খুব সুন্দর। ভীষণ ভালোলাগা ঘিরে আছে এই চলচ্চিত্রের গল্পকে নিয়ে। তবে বুবলী জানান, প্রিয়তমার শুটিংয়ের জন্য এখনও সিডিউল চূড়ান্ত হয়নি।

এদিকে, আজ বুবলীর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকে শেষ প্রহর পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাবেন তিনি। এ বিষয়ে বুবলী বলেন, জন্মদিন, ঈদের দিন, নববর্ষ বছরের এমন আরও বিশেষ বিশেষ দিনে সাধারণত আমি পুরোটা সময়ই পরিবারের সাথেই কাটাই। এবারের জন্মদিনেও আমি পরিবারের সঙ্গে সময় কাটাবো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বুবলী,বাংলা চলচ্চিত্র,জন্মদিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist