বিনোদন প্রতিবেদক

  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

ভার্সিটি পড়া অবস্থায় তাকে আমি চিনতামই না : স্পর্শিয়া

ছোটপর্দার মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ২০১৫ সালের ১ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন নির্মাতা রাফসান আহসানের সঙ্গে। আর গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজি অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও বিষয়টি নিয়ে চুপ ছিলেন দুজনই। তবে গত শনিবার বিকেলের দিকে হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে—স্পর্শিয়ার সংসার ভেঙে গেছে। তবে কেন এই বিচ্ছেদ এমন প্রশ্নে রাফসান বলেছিলেন, আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না এবং নেইও। আমরা আসলে নিজেদের মানিয়ে নিতে পারছিলাম না। তাই দুজনের সিদ্ধান্তেই এই ডিভোর্স। তিনি আরও বলেন, আমরা দুজন ভালোবেসে বিয়ে করেছিলাম। পরিবারের সম্মতিতেই এ বিয়ে হয়। কিন্তু আল্লাহ হয়তো চাননি তাই বিয়েটা ভেঙে গেল। চেষ্টা করেছিলাম, তবুও সম্পর্কটা টিকিয়ে রাখতে পারিনি।

কিন্তু ভালোবেসে বিয়ে করেছি এ কথা মানতে নারাজ স্পর্শিয়া। বলেন, মিডিয়ায় নিউজ এসেছে রাফসানের সাথে আমার পরিচয় বিশ্ববিদ্যালয় পড়ুয়া অবস্থায়। এই তথ্যটি একদমই মিথ্যা। কারণ, ভার্সিটি পড়া অবস্থায় তাকে আমি চিনতামই না। বিয়ের তিনমাস আগে আমাদের পরিচয়। রাফসানের সাথে পরিচয় একজন বন্ধুর মাধ্যমে। বিয়ের আগে আমাদের কোন প্রেম ছিলো না।

তিনি আরও বলেন, রাফসানের নির্মিত কাজে আমার অভিনয়ের কথা এসেছে মিডিয়ায়। আমি তার সাথে তিনটি কাজ করেছি! তা আবার বিয়ের পরে, কিন্তু আমাকে নিয়ে নির্মিত কোন কাজ এখনো পর্যন্ত টিভি স্কিনে যায় নাই।

পিডিএসও/নিহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছোটপর্দা,স্পর্শিয়া,মডেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist