reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুলাই, ২০১৭

শাকিব খানকে তালাক দেয়ার খবর...

খেপেছেন অপু বিশ্বাস : মামলা করতে যাচ্ছেন

ঢালিউডের আলোচিত তারাকা দম্পতি শাকিব খান আর অপু বিশ্বাসের দাম্পত্য জীবন নিয়ে চলছে নানামুখী গুঞ্জন। এর ভেতরেই আজ মঙ্গলবার একটা অনলাইন পোর্টালে নিউজ হয়েছে, শাকিবকে তালাক দিচ্ছেন অপু বিশ্বাস। শাকিব-অপু এমনিতেই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। তাই নিউজটি দ্রুত ভাইরাল হয়ে যায়। এই বিষয়টি নিয়ে বেজায় খেপেছেন অপু বিশ্বাস। গণমাধ্যমকে তিনি জানান, এমন একটি ভিত্তিহিন ও মানহানিকর সংবাদ প্রকাশের জন্য উক্ত অনলাইন পোর্টালটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন।

অপু বলেন, নিউজটা প্রকাশ হওয়ার পর আত্মীয়-স্বজন, সাংবাদিকদের ফোন থেকে শুরু করে বিভিন্ন শুভাকাঙ্ক্ষি ফোন দিয়ে জানতে চাইছে। আমাকে খুব বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে এ নিয়ে। তিনি বলেন, বলা নেই কওয়া নেই একজনের ব্যক্তিগত জীবন নিয়ে মিথ্যে সংবাদ ছেপে দিল। এটাকে সাংবাদিকতা বলে না। ওরা সত্য সাংবাদিকতার শত্রু। ওদের বিরুদ্ধে আপনাদের গণমাধ্যম কর্মীদেরও সোচ্চার হতে হবে। কারণ সমাজের কাছে একজন গণমাধ্যমকর্মী অনেক সম্মানের মানুষ।

আইনি ব্যবস্থা নেয়ার ব্যাপারে অপু বলেন, খবরটা আমার চোখে পড়ার পর আমি উক্ত পত্রিকার সম্পাদককে ফোন দেই। সেখানেও উনি অসততার পরিচয় দেন। আমার নাম বলার পরেই ফোন কেটে দেন। তাকে এরকম মানহানিকর পরিস্থিতিতে ফেলার জন্য তিনি ওই পত্রিকার বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপু বিশ্বাস,তালাক দেয়ার খবর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist