reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০১৯

মধ্যরাতে মিস ইন্ডিয়াকে যৌন হেনস্তা

সাবেক মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত কলকাতার রাস্তায় মধ্যরাতে যৌন হেনস্তার শিকার হয়েছেন। ভয়ঙ্কর এই পরিস্থিতি পড়ার পর আতঙ্কে আছেন। মঙ্গলবার নিজের ফেসবুক পোস্টে পুরো ঘটনার বিবরণ দিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, বাইপাসের ধারের একটি পাঁচতারা হোটেল থেকে আমি উবার বুক করেছিলাম। আমার গাড়ি যখন এলগিন রোডের কাছাকাছি, তখন গাড়িতে একটি বাইক এসে ধাক্কা মারে। আমার গাড়িতে যারা ধাক্কা মেরেছে তাদের কারও মাথাতেই হেলমেট ছিল না।

ঊষসী জানান, তার গাড়িতে বাইক ধাক্কা দেওয়ার সঙ্গে সঙ্গে প্রায় ১৫ জন যুবক সেখানে জড়ো হয়। তারা গাড়ি থেকে উবার চালককে টেনে বের করার চেষ্টা করে। চালককে মারধর করে। তাকে শারিরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করে। রাত প্রায় দেড়টায় এমন ঘটনা ঘটে।

ঊষসী সেনগুপ্ত ফেসবুকে পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেন। পরে ঊষসীর এফআইআরের ভিত্তিতে তদন্ত শুরু করার পর খতিয়ে দেখা হয় ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ। তারপরেই ওই ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের দাবি, ওই উবারটি তাদের এক বন্ধুর বাইকে এসে ধাক্কা মারে। তাতে বাইকটি বেশ ক্ষতিগ্রস্ত হয়। বাইক সারানোর ক্ষতিপূরণ চাওয়াকে কেন্দ্র করেই ঝামেলার সূত্রপাত। মারধর এবং হেনস্তার অভিযোগ অস্বীকার করেছেন তারা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিস ইন্ডিয়া,যৌন হেনস্তা,ঊষসী সেনগুপ্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close