বিনোদন প্রতিবেদক

  ১৯ ডিসেম্বর, ২০১৮

আজ রাতে ‘পরিবর্তন’

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আজ বুধবার রাত ৮টার বাংলা সংবাদের পর অনুষ্ঠানটির ৩০তম পর্ব প্রচার হবে। এ পর্বে সাজানো হয়েছে মোট ১৭টি পরিবেশনা দিয়ে। বিজয়ের মাস হওয়াতে বিভিন্ন সেগমেন্টে মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা, দেশাত্মবোধ ও ত্রিশবিষয়ক কথাবার্তা প্রাধান্য পেয়েছে।

পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। গীতিকবি এ মিজানের কথায় এবং সুজন আরিফের সুর ও সংগীত পরিচালনায় একটি গান গাইবেন এ প্রজন্মের সংগীতশিল্পী প্রিয়াংকা বিশ্বাস।

গীতিকবি দেলোয়ার আরজুদা শরফের কথায় প্লাবন কোরেশীর সুরে জাহিদ বাশার পংকজের সংগীত পরিচালনায় আরেকটি গান গাইবেন শিল্পী লালনকন্যা বিউটি। প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এবং দেশের উন্নয়নের অগ্রযাত্রা নিয়ে গীতিকার জাহিদ আকবরের লেখা ও সুরকার শিল্পী সুজন আরিফের সুর ও সংগীতে একটি দেশাত্মবোধক গান গাইবেন এই প্রজন্মের ৬ জন শিল্পী হৈমন্তী, অপু আমান, উপমা, ইমরান খন্দকার, সেনিজ ও মেজবাহ বাপ্পি।

এছাড়া পরিবর্তনের নিয়মিত আয়োজন তো থাকছেই। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরিবর্তন,অনুষ্ঠান,আনজাম মাসুদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close