reporterঅনলাইন ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি, ২০১৮

শাকিব-অপুর তালাক কার্যকর হচ্ছে ২২ ফেব্রুয়ারি

আগামী ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে আইন অনুযায়ি কার্যকর হয়ে যাচ্ছে ঢাকায় চলচ্চিত্রের একসময়ের সেরা জুটি চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সুপার স্টার শাকিব খানের তালাক। আজ রোববার শাকিব খান বলেন, আমি চাই, এটা শেষ হয়ে যাক। তিনি জানান, অপু বিশ্বাসের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে তিন আগ্রহী নন। অপুর সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়ে তিনি বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। প্রসঙ্গত গত বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান তিনি।

শাকিব খান জানান, তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ ৭ লাখ টাকা পরিশোধ করবেন শাকিব খান। ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে ১ লাখ দিচ্ছেন। এই টাকা নগদে অথবা চেকে দিচ্ছেন বলেও জানান তিনি।

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব বলেও তিনি উল্লেখ করেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালাক কার্যকর,অপু বিশ্বাস,শাকিব খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist