জাবি প্রতিনিধি

  ২৬ মে, ২০১৭

বাসের ধাক্কায় জাবি শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত নাজমুল হাসান রানা মার্কেটিং বিভাগের ৪৩তম ব্যাচের শিক্ষার্থী। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের ৪৩তম ব্যাচের আরাফাত নামের অপর এক শিক্ষার্থী।

শুক্রবার ভোর ৫টায় ঢাকা-আরিচা মহাসড়কের সিএমবি এলাকায় এ ঘটনা ঘটে। তারা উভয়ই বিশ্ববিদ্যালয় আল বেরুনী হলের আবাসিক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাজমুল হাসান রানা ও আরাফাত সাভারের কলমায় অবস্থিত মার্কায মসজিদ থেকে তাবলিগ জামাত শেষ করে অটোরিকশা যোগে ক্যাম্পাসে ফিরছিলেন। তাদের রিকশা সিএমবি ও বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের মাঝামাঝি স্থানে পৌঁছালে যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শিক্ষার্থী আরাফাতের চিকিৎসা চলছে।

নিহত নাজমুল হাসান রানা পাবনা জেলার সদর থানার নুরপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সাভার মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,জাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist