রিয়াজ মুন্না, চবি

  ১৯ জুলাই, ২০১৮

চবিতে প্রগতিশীল জোটের মানববন্ধনে দুর্বৃত্তের হামলা

দুই শিক্ষককে লাঞ্চনার প্রতিবাদে সাধারণ ছাত্র ও শিক্ষকদের মানববন্ধনে হামলা করেছে দুর্বৃত্তরা। সমাজতত্ত্ব বিভাগের সহকারি অধ্যাপক মাইদুল ইসলাম ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক খ. আলী আর রাজীর বিরুদ্ধে ছাত্রলীগের স্মারকলিপি দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সামনে অবস্হান নেন সাধারণ শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। মানববন্ধন চলাকালীন সাধারণ শিক্ষার্থীদের ওপর চড়াও হয় দুষ্কৃতিকারীরা। এসময় তারা ব্যানার ছিনিয়ে নেয়। তাদের মারধরের শিকার হয় অন্তত দশজন।

হামলার শিকার সমাজতত্ত্ব বিভাগের এক শিক্ষার্থী জানায়, দুইজন শিক্ষকের সম্মানহানির প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন চলাকালে কতিপয় বহিরাগত আমাদের ওপর হামলা করে।এ হামলা প্রগতিকামী চেতনার জন্য হুমকিস্বরুপ।

মানববন্ধনে হামলার বিষয়ে সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক সায়মা আলম প্রতিদিনের সংবাদকে বলেন, সহকর্মী লাঞ্ছনার প্রতিবাদে আমরা মানববন্ধন আয়োজন করি। কতিপয় দুষ্কৃতিকারী এসে ছাত্রদের ওপর চড়াও হয় এবং আমাদের হুমকি ও গালিগালাজ করতে থাকে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর লিটন মিত্র বলেন, মানববন্ধনের বিষয়টি প্রশাসনকে জানানো হয়নি।তাই হামলার ব্যাপারে আমরা অবগত নই।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চবি,মানববন্ধন,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist