রাবি প্রতিনিধি

  ২১ মার্চ, ২০১৮

শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ হওয়ায় রাবি প্রশাসনের অভিনন্দন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে স্থান পাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যপাক এম আব্দুস সোবহান ও উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সম্প্রতি সিঙ্গাপুরের দি স্ট্যাটিসটিক্স ইন্টারন্যাশনাল নামের একটি সংস্থার জরিপে তিনি এ স্থান অধিকার করেন বলে জানা যায়। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

উপাচার্য ও উপ-উপাচার্য প্রধানমন্ত্রীর এই অর্জন সম্পর্কে সংক্ষিপ্ত মন্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল ও দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের এক নতুন দিগন্তে প্রবেশ করেছে ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় উন্নীত হয়েছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে আগামীতে দেশ আরো এগিয়ে যাবে বলেও তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘দি স্ট্যাটিসটিক্স ইন্টারন্যাশনাল’ নামের একটি সংস্থার জরিপে বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ মনোনীত করায় আনন্দ মিছিল করেছে। দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে শেষ হয়।

প্রসঙ্গত, গবেষণা সংস্থাটি শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব, রাষ্ট্রনায়কোচিত গুণাবলী, মানবিকতা, নিপীড়িত রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়ে মানবিক রাষ্ট্রনায়কোচিত সিদ্ধান্ত গ্রহণ ও তাদের নিজ ভূমিতে অধিকার আদায়ে কুটনৈতিক লড়াই, আন্তর্জাতিক পর্যায়ে সিদ্ধান্ত গ্রহণের দিক বিবেচনা করে এ স্বীকৃতি দেয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী,শেখ হাসিনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist