reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৭

২ জনকে খুন করে খামার থেকে ১০ গরু লুট

আসন্ন কোরবানি ঈদ অর্থাৎ পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ময়মনসিংহ সদর উপজেলার বড়বিলা গ্রামের এক খামার থেকে ২ জনকে হত্যা করে ১০টি গরু লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাতে এই ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছে, একটি খামার থেকে ১০টি গরু লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই সময় তারা খামারের দুই প্রহরীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। আজ সোমবার সকালে ইদ্রিস আলী (৩০) নামের একজন প্রহরীর লাশ পুকুরে পাওয়া গেছে। পরে মোজাফফর মিয়া (৫৫) নামের স্থানীয় আরেকজনের লাশ পাওয়া যায়।

নিহত দুজনের বাড়ি বড়বিলা গ্রামে। আকাশি অ্যাগ্রো ইন্ডাস্ট্রি নামের ওই খামারের নৈশপ্রহরী হামেদ আলী বলেন, গত রাত আনুমানিক তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে অজ্ঞাত দুর্বৃত্তরা ট্রাক নিয়ে আসে। তারা ইদ্রিস আলী ও তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। তাকে বেঁধে খামারে রেখে দেয়। ইদ্রিস আলীকে পাশের পুকুরে ফেলে দেয়। তারা খামার থেকে ১০টি গরু লুট করে। তিনি জানান, তিনি খামার থেকে পালিয়ে গ্রামবাসীকে ঘটনাটি জানান। আজ ভোরে ওই পুকুরে জাল ফেলে ইদ্রিসের লাশ উদ্ধার করা হয়।

আজ বেলা ১১টার দিকে পাশের আরেকটি পুকুর থেকে মোজাফফর মিয়ার লাশ উদ্ধার করা হয়। স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, সম্ভবত গরু চুরির ঘটনা দেখে ফেলায় তাকে হত্যা করে দুর্বৃত্তরা। আহত হামেদ আলী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় জড়িত সন্দেহে খামার থেকে কর্মচারী আবু তাহেরকে আটক করেছে পুলিশ। এদিকে ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গরু লুট,খামার,২ জনকে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist