গাজীপুর প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০১৯

গাজীপুরে ডাকাত দলের ৬ সদস্য আটক

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকা থেকে ডাকাত চক্রের ৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ হাতেনাতে আটক করেছে র‌্যাব-১ সদস্যরা। বুধবার রাতে র‌্যাব ১-এর স্পেশালইজড কোম্পানি গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলো—গাজীপুর সদর থানার রোদ্রপুর এলাকার রাকিবুল ইসলাম (২৩), গাজীপুর সিটি করপোরেশনের ভাওরাইদ এলাকার শাহাদত হোসেন রিয়াজ (১৯), আরিফ ইসলাম শান্ত (২১), সজিব হোসেন (২০), আলী হোসেন ওরফে আয়েশ আলী (৩৫) ও রাকিবুল ইসলাম (১৮)।

র‌্যাব জানায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ন্যাশনাল পার্ক এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতি করার উদ্দেশে অবস্থান করছে। পরে কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুনের নেতৃত্ব সেখানে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুটি চাপাতি, একটি রাম-দা, একটি হাশুয়া, একটি চাকু জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে-অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ন্যাশনাল পার্ক এলাকাসহ জেলার বিভিন্নস্থানে পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ডাকাতিসহ পথচারী নারীদের গণধর্ষণ করে আসছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,ডাকাত,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close