reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জুলাই, ২০১৮

গুলশানের রাস্তায় ৫ কোটি মূল্যের গাড়ি!

রাজধানীর গুলশানের রাস্তায় পরিত্যক্ত অবস্থায় একটি বিলাসবহুল টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ি উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। গাড়িটি রাস্তায় ফেলেই মালিক নিরুদ্দেশ হয়েছেন। তবে গাড়ির ভেতরে একটি চিরকুট পাওয়া গেছে। গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গুলশান-১-এর ১১২ নম্বর রোড থেকে গাড়িটি উদ্ধার করা হয়। নম্বর-প্লেটবিহীন গাড়িটি টয়োটা ল্যান্ড ক্রুজার ভি-৮, ৪৬০৮-সিসি, ২০১৩ মডেলের।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শুল্ক করসহ গাড়িটির দাম হবে পাঁচ কোটি টাকা। কে বা কারা এটা ফেলে রেখে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গাড়ির ভেতর পাওয়া চিরকুটে লেখা রয়েছে, আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম। কিন্তু আমি গাড়িটির আমদানিকারক নই। আমদানিকারককে আইনের আওতায় নেওয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের নিকট বিনীত অনুরোধ রইল।

আমি দেশের আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলশান,গাড়ি,শুল্ক ও গোয়েন্দা বিভাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist