মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

মঠবাড়িয়ায় আ.লীগের একাংশের প্রার্থিতা ঘোষণা

ছবি: সংগৃহীত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগের প্রার্থীর একাংশের তালিকা ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলের দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান সমর্থিত নেতা-কর্মীদের সম্মানে ইফতার পার্টি ও যৌথ সভায় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

প্রার্থীরা হলেন- উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর মোসা. তাহেরুন্নেছা।

যৌথ সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খানের সভাপতিত্বে ও শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, পৌর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু আকন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ সভাপতি আরিফ উল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন আকন প্রমুখ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মঠবাড়িয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close