কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৪

কালিয়াকৈরে দুর্বৃত্তদের অস্ত্রের কোপে বাবা-ছেলে আহত 

ছবি: সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে এক স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলেকে কুপিয়ে আহত করে স্বর্ণ ও নগদ টাকা লুট করার চেষ্টা করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে সফিপুর বাজার-করতোয়া আঞ্চলিক সড়কে আইএফআইসি ব্যাংকের নিচে ইফতারের পরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই এলাকার স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া (৫০) ও তার ছেলে সজিব হোসেন (১৭)।

জানা গেছে, মানিক তার বাড়ির কাছে পৌঁছা মাত্রই চার থেকে পাঁচজনের একদল দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে মানিকের কাছে ব্যাগে রাখা নগদ টাকা ও স্বর্ণ লুটের চেষ্টা করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মানিক ও তার ছেলে সজিবকে কুপিয়ে জখম করে। পরে তাদের চিৎকারে সড়কের দুপাশের অন্য ব্যবসায়ীরা দুর্বৃত্তদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহত বাবা-ছেলেকে উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করে নিয়ে যায়। দুর্বৃত্তদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,কালিয়াকৈর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close