reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০২৪

আজও জামিন পাননি জবির সহকারী প্রক্টর

ছবি : সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার প্ররোচনার মামলায় বিশ্ববিদ্যালয়টির সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন না মঞ্জুর করেছেন আদালত। এই নিয়ে দ্বিতীয়বার জামিন নামঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় কুমিল্লার ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নাছরিন জাহান তার জামিন না মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার বাদীপক্ষের আইনজীবী সৈয়দ নুরুর রহমান জানান, ২০ মার্চ জামিন আবেদন করে তার আইনজীবী। তখন তার জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

আদালত ও পুলিশ সূত্র জানা গেছে, গত ১৫ মার্চ রাতে কুমিল্লা নগরের উত্তর বাগিচাগাঁও এলাকার অরণি নামের ভাড়া বাসায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অবন্তিকা। আত্মহত্যার আগে তিনি নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন। সেখানে মৃত্যুর জন্য জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করেন। ঘটনার পরদিন অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ এ মামলায় ওই দুই জনকে গ্রেফতার করে ১৭ মার্চ কুমিল্লা পুলিশে হস্তান্তর করে। পরদিন সহকারী প্রক্টর দ্বীন ইসলামের একদিন ও সহপাঠী আম্মানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে উভয় আসামি কুমিল্লা কারাগারে আছেন। এর আগে আরও একবার তার আইনজীবী জামিন আবেদন করলেও তা নামঞ্জুর করেন আদালত।

অবন্তিকা কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যাপক প্রয়াত জামাল উদ্দিনের মেয়ে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জবির সহকারী প্রক্টর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close