অভয়নগর (যশোর) প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০২৪

অভয়নগরে আদিপত্য বিস্তার ও রাজনৈতিক কোন্দলে যুবলীগ নেতা খুন

ছবি: প্রতীকি

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনকে আধিপত্য বিস্তার, রাজনৈতিক ও আর্থিক লেনদেনের কারণে খুন করা হয়েছে বলে পুলিশ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলের দিকে অভয়নগর থানার সভাকক্ষে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল জাহিদুল ইসলাম সোহাগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম সোহাগ জানান, যুবলীগ নেতা মুরাদ হত্যাকাণ্ডের পর সিসি টিভি ফুটেজে একজন ভ্যানচালককে দেখা যায়। পরে তাকে এতোদিন পর খুঁজে পেয়ে মুরাদ হত্যাকাণ্ডের মূল রহস্য জানা যায়। মুরাদকে ৫ জন দুর্বৃত্ত কুপিয়ে হত্যা করে। পুলিশ এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নওয়াপাড়া মডেল কলেজ রোড এলাকার সাগর কাজী (৩০), ধোপাদি গ্রামের আল আমিন শেখ (২৫) এবং রানাভাটা সবুজবাগ এলাকার মরনি বেপারীকে (৩২) আটক করে। আধিপত্য বিস্তার, রাজনৈতিক কারণে আর্থিক লেনদেনের মাধ্যমে যুবলীগ নেতা মুরাদকে পরিকল্পিতভাবে খুন করা হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার জানান, হত্যাকাণ্ডে জড়িত ১১ জনের নাম হাতে এসেছে। তদন্তের স্বার্থে তাদের নাম এই মুহুর্তে বলা যাচ্ছে না। দ্রুত এই হত্যাকাণ্ডে জড়িত ও সহায়তাকারীদের এবং আর্থিক যোগদানদাতাদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলেও জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,অভয়নগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close