কুবি প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২৪

ফেনী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন নতুন নেতৃত্বে নাঈম-আবিদুর

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত ফেনী থেকে আসা শিক্ষার্থীদের সংগঠন ‘ফেনী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব কুমিল্লা ইউনিভার্সিটি’ ২০২৩-২৪ বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নতুন সভাপতি হয়েছেন আইসিটি ১৪তম ব্যাচের নাঈম উদ্দিন খোন্দকার ও সাধারণ সম্পাদক মার্কেটিং বিভাগের ১৫ তম ব্যাচের মো. আবিদুর রহমান।

গতকাল সোমবার সদ্য সাবেক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই তথ্য জানানো হয়। সংগঠনটির সহ-সভাপতির দায়িত্ব পালন করবেন আবরার ফাহিম, অনন মজুমদার, রুবাইয়া আঁখি, সায়েম মুহাইমিন। যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন ১৫তম ব্যাচের বেলাল হোসাইন মামুন, আয়েশা আক্তার, সাজেদুল কাদের সুপ্ত।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করবেন ১৫তম ব্যাচের জাহিদুল হক মাহাদ। সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন একই ব্যাচের তানভির মাহমুদ, তানজিনা আক্তার, নিশাত তাসনিম মাইমা, মাহের তারিন ও আরমান আলী পাটোয়ারী।

অর্থ সম্পাদক পদে আছেন ১৬তম ব্যাচের জয়সাল আহমেদ রেজভী এবং মাহবুবা জান্নাত। দপ্তর সম্পাদক হয়েছেন একই পদের মোস্তাফিজুর রহমান। উপ-দপ্তর সম্পাদক ১৬তম ব্যাচের হৃদয় ভূঁইয়া, নারী বিষয়ক সম্পাদক তাসনিম তাবাসসুম সৃষ্টি, উপ-নারী বিষয়ক সম্পাদক তাসমিমা তাহরিন ঔদি, প্রচার সম্পাদক আব্দুল আল সায়েম, উপ-প্রচার সম্পাদক সাদিয়া বিনতে সুলতান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমূল হক, সৈকত দে, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাওফাল ইসলাম ইভান, আইন বিষায়ক সম্পাদক জান্নাতুল নাঈমা, রাফি চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মুরাদুল হাসান, সংস্কৃতি সম্পাদক মাহিয়া ওরসি, উপ-সংস্কৃতি সম্পাদক সাদমান নূর, ক্রীড়া বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জান্নাতুল মাহিসহ আরো ২৩ জন কার্যনির্বাহী সদস্য পদে আছেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেনী,কুবি,স্টুডেন্টস,নাঈম,আবিদুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close