কুবি প্রতিনিধি

  ১১ মার্চ, ২০২৪

কুবির স্টুডেন্ট ইউনিয়ন অব লাঙ্গলকোটের নেতৃত্বে আজহার-রিমন

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস ইউনিয়ন অব নাঙ্গলকোটের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন পরিসংখ্যান বিভাগের ১৩তম আবর্তনের আজহার উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন ব্যবস্থাপনা ১৪তম আবর্তনের কামরুল হাসান রিমন। সোমবার (১১ মার্চ) সংগঠনটির সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ফয়সাল আহমেদ, সাব্বির ইসলাম, খালেদ মাসুদ নোবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন সৈয়দ আরাফাত আজম ও আল-আমিন মজুমদার এবং আরমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহীন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ফাহিম মুনতাসির নাহিদ ও সাবনিন হোসেন তানহা।

এছাড়া, কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে আছেন রসায়ন বিভাগের সাইফুদ্দিন তৌকীর, উপ-দপ্তর সম্পাদক হিসেবে আছেন মার্কেটিং বিভাগের তৌফিক এলাহি সায়েম, ফখরুল ইসলাম, খাদিজা আক্তার শাম্মী এবং ফখরুল ইসলাম। অর্থ সম্পাদক হিসেবে আছেন তৌকির আহমেদ, উপ অর্থ সম্পাদক হিসেবে আছেন আল আমিন মজুমদার, প্রচার সম্পাদক হিসেবে আছেন নূর মোহাম্মদ সোহান, উপ প্রচার সম্পাদক মেহেদী হাছান ও আলভি আল মামুন।

এছাড়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে তানভীর আহমেদ, উপ প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে তারেক হাসান, ক্রীড়া সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল রাহাত এবং উপ ক্রীড়া সম্পাদক মাহতাব উদ্দিন মাহি, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন বিল¬াল হোসেন এবং উপ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহিদুল ইসলাম। আইন বিষয়ক সম্পাদক এবং উপ আইন বিষয়ক সম্পাদক হিসেবে আছেন মারুফ আহমেদ শুভ এবং মোয়াজ্জেম হোসাইন শুভ, ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে আছেন মাহমুদা আক্তার, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া মেহজাবিন, ভর্তি কার্যক্রম বিষয়ক সম্পাদক হিসেবে আছেন গাজী শাহাদাত হোসেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুবি,স্টুডেন্ট ইউনিয়ন,আজহার,রিমন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close