নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২৪

জমি নিয়ে বিরোধ

নাজিরপুরে সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

ছবি: সংগৃহীত

পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ ৪ জন আহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নাজিরপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন পাতিলাখালী নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, নাজিরপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোশারেফ হোসেন (৪৮)। এ ছাড়া আলামিন শেখ (৩৫), কামাল শেখ (৩০), জুয়েল শেখ (১৮)। আল-আমিন শেখ ও কামাল শেখ ওই এলাকার প্রয়াত চৌকিদার আলী শেখ এর ছেলে এবং জুয়েল শেখ একই এলাকার আব্দুর রহমান শেখ এর ছেলে।

আল-আমীনের মা মিনারা বেগম সংবাদকর্মীদের জানান, একই এলাকার পার্শ্ববর্তী বাড়ীর লুৎফার রহমানের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধের জেরে লুৎফার ও তার দুই ছেলে সাইফুল ইসলাম চঞ্চল ও শিপন দের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ কর্মকর্তা মোশারেফ হোসেন ঘটনা নিয়ন্ত্রণ করতে গেলে গুরুতর আহত হন। পরে তার ছেলেদের নাজিরপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।

অপরদিকে সাইফুল ইসলামের স্ত্রী দিথি আক্তার (২৫) জানান, তার শ্বশুর লুৎফার রহমান, তাদের ধান রোপন করা জমি দেখতে গেলে, কামালসহ আরো দু-তিনজন জমির আইলে বসে গাঁজা সেবন করতে দেখে নিষেধ করলে তার ওপর ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানান তিনি।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউদ্দিন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে পুলিশ কর্মকর্তা আহতের ঘটনায় অপরাধীদের ধরার জন্য পুলিশ তৎপর আছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,নাজিরপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close