দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

দৌলতপুরে সাংবাদিক সোহাগের ওপর হামলার ঘটনায় যুবক গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলার ঘটনায় বিজয় হোসেন (২৩) নামে একজনকে গ্রেপ্তারের পর জেলহাজতে পাঠানো হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল আদালতে মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে দুপুর দুইটার দিকে দৌলতপুর উপজেলা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। হামলার ঘটনায় করা মামলার দীর্ঘ তদন্তে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটিং-এর সূত্র ধরে জড়িত সন্দেহে বিজয়কে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা ও দৌলতপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম।

গ্রেপ্তার বিজয় উপজেলা পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। এলাকাবাসীর তথ্য অনুযায়ি, বিজয় ছাত্রদলের ক্যাডার ও একটি স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্য।

সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ দৈনিক প্রতিদিনের সংবাদ-এর দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য। গত বছরের ৪ নভেম্বর রাত দেড়টার দিকে পেশাগত কাজ শেষ করে উপজেলা বাজার থেকে ফেরার সময় বাড়ির মূল ফটকে হেলমেট পরিহিত আট-দশজনের একটি দুর্বৃত্ত দলের হামলায় শিকার হন তিনি। পরদিন ৮-১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করেন সোহাগ।

গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক সোহাগের ওপরে হামলার ঘটনায় বিজয় নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এদিকে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলা ও পরিকল্পনায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন দৌলতপুরে কর্মরত সব সংবাদকর্মী।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,দৌলতপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close