চাঁদপুর প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ওয়াজ মাহফিলে কথা কাটাকাটি

হাজীগঞ্জে হামলায় যুবকের মৃত্যু

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জে ওয়াজ মাহফিলে যুবকদের মধ্যে কথা কাটাকাটির জেরে তিন গ্রামের সংঘবদ্ধ লোকজনের হামলায় ইমন হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজারগাঁও ইউনিয়নের জনতা বাজারে এই ঘটনা ঘটে। ইমন পাশের বাকিলা ইউনিয়নের লোধপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে। তিনি এলাকার একটি ফার্নিচার কারখানায় শ্রমিকের কাজ করতেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করা হবে।

বাকিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, গত বুধবার পূর্ব রাজাগাঁও মিজি বাড়িতে ওয়াজ মাহফিল হয়। সেখানে ইমন ও তার সহপাঠী সৈকতের সঙ্গে অন্য যুবকদের কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরে সাকচি পাড়া, নোওহাটা ও রাজারগাঁও গ্রামের লোকজন জনতা বাজার এসে ইমনকে ধাওয়া করে। ইমন বাজারের পাশের এক বাড়িতে ঢুকলে সেখানেই হামলা চালায় তারা। এতে ইমন গুরুতর আহত হয়।

ইমনের চাচাত ভাই নাঈম বলেন, ঘটনাস্থলে গিয়ে ইমনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। সেখান থেকে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, ঘটনাটি তদন্ত করে দেখছি। মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে আছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,হাজিগঞ্জ,ওয়াজ মাহফিল,হামলা,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close