রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

কারখানার বয়লারের গরম পানিতে ঝলসে গেছে শ্রমিক

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় একটি হাসকিং মিলের (কারখানা) বয়লারের গরম পানিতে চিহারু মোহাম্মদ (৬০) নামে এক শ্রমিকের শরীর ঝলসে গেছে। গতকাল সোমবার সকালে রুহিয়া ইউনিয়নের কর্ণফুলী বাজারে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা আহত শ্রমিককে উদ্ধার করে প্রথমে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিহারু অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা বলেন, চিহারু বয়লারের চুলার সামনে বসে আগুন দিচ্ছিলেন। হঠাৎ ইস্টেম উঠে যাওয়ায় বেলের চাবি না খোলায় বয়লার ফেটে গরম পানি তার শরীরে পরে। এতে তার পুরো শরীর ঝলসে যায়।

চিহারু রুহিয়া ইউনিয়নের ঘনিবিষ্ণুপুর আবেদপারা গ্রামের ছুলু মোহাম্মদের ছেলে। ঘটনার পর পুলিশ ছাড়াও এলাকা পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস্ আসাদুজ্জামান, রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল, রুহিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মনিরুল হক বাবু ।

রুহিয়া থানার ওসি গুলফামুল মন্ডল বলেন, ‘দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত শ্রমিকের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও,.
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close