গাজীপুর প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

গাজীপুরে ডাকাতিকালে স্যুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

জেলখানায় পরিচয়, পরে বের হয়ে ফ্ল্যাট বাসায় দিন-দুপুরে ডাকাতি করতে গিয়ে গ্রেপ্তার ৪ যুবক। এ সময় দুটি ওয়ান স্যুটারগান, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র জব্দসহ স্থানীয় বাসিন্দারা তাদের ধরে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরের কাশিমপুর থানার চক্রবর্তীরটেক এলাকায়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু তোরাব মো. শামছুর রহমান তার কর্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গ্রেপ্তার যুবকরা হলেন-রাজবাড়ীর বালিয়াকান্দি থানার বেতেঙ্গা এলাকার মতিউর রহমান ওরফে মতিন খান(৩৩), একই থানার চরকৃষ্ণপুর এলাকার শরীফ শেখ(২৪), মাগুরার শালিখা থানার কাতুলী এলাকার ইসমাইল প্রতীম(৩৭) এবং কুষ্টিয়ার ভেড়ামারা থানার কোদালিয়াপাড়া এলাকার কবির হোসেন(৩৫)।

উপ-পুলিশ কমিশনার শামছুর রহমান জানান, চক্রবর্তীরটেক বালুরমাঠ সংলগ্ন দেবাশীষ বিশ্বাসের ফ্ল্যাট বাসায় গত মঙ্গলবার দুপুরে ডাকাতি হচ্ছে এমন খবরে কাশিমপুর থানা-পুলিশ ৪জনকে আটক করে। গ্রেপ্তার যুবকদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আরো জানান, বিভিন্ন মামলায় গ্রেপ্তার হয়ে জেলখানায় থাকাকালে একে অপরের সঙ্গে তাদের পরিচয় হয়। জেল থেকে মুক্তির পর তারা পরিকল্পনা ও অস্ত্র সংগ্রহ করে অপরাধ সংঘটনের জন্য ওই দিন দুপুরে দেবাশীষ বিশ্বাসের ফ্ল্যাট বাসায় যায়। দরজায় নক করলে গৃহকর্তার স্ত্রী দরজা খোলা মাত্রই তারা ঘরে প্রবেশ করে দেবাশীষ বিশ্বাসের স্ত্রী ও বড় মেয়েকে মারধর শুরু করে। এ সময় মাথায় অস্ত্র ঠেকিয়ে ঘর তছনছ ও বড় মেয়ের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তাদের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে ওই ৪ যুবককে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ কর্মকর্তা আরো বলেন, এ বিষয়ে গৃহকর্তা দেবাশীষ বিশ্বাস কাশিমপুর থানায় দুটি মামলা করেছেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,ডাকাতি,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close