টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

গাজীপুরের টঙ্গীতে

বর্জিত মালামাল নিয়ে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৩ আ.লীগ নেতা

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুরের টঙ্গীতে একটি মোবাইল প্রস্তুত কারখানার বর্জিত মালামাল নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলার পর তিন আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় গাজীপুরা সাতাইশ রোডের একটি কারখানায় এ ঘটনা ঘটে। পরে ওই দিন রাতে টঙ্গী পশ্চিম থানায় ১৩ জনকে আসামি করে মামলার পর মধ্য রাতের দিকে গাজীপুরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আওয়ামী লীগ নেতারা হলেন, কাজী কামাল, কাজী হুমায়ুন ও আসাদুজ্জামান জনি। গ্রেপ্তার কাজী কামাল ও কাজী হুমায়ুন ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বকর সিদ্দিকের ভাই।

জানা যায়, গত সোমবার গাজীপুরা সাতাইশ রোডে একটি মোবাইল প্রস্তুত কারখানার বর্জিত মালামাল নিয়ে ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লার লোক ও ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বকর সিদ্দিকের লোকজনের সঙ্গে মারামারি হয়। এতে দুপক্ষের প্রায় ১০জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লার পক্ষ থেকে মো, কুদ্দুস বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলা করেন।

৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বকর সিদ্দিক বলেন, কারখানার পক্ষ থেকে বর্জিত মালামাল বের করার অনুমতি দেওয়া হয়। পরে মালামাল আনতে গেলে বিল্লাল হোসেন মোল্লার লোকজন আমার লোকজনকে মারধর করে।

৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন মোল্লা বলেন, কারখানার পক্ষ থেকে লিখিত অনুমতি আছে। সোমবার কারখানায় মালামাল আনতে গেলে কাজী আবু বকরের লোকজন আমার লোকজনকে মারধর করে আহত করে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাওখাওয়াত হোসেন ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে গ্রেপ্তার ব্যক্তিদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,টঙ্গী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close