ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৪

জমি নিয়ে বিরোধ

ঘোড়াঘাটে সংঘর্ষে অন্তঃসত্ত্বা নারী আহতের ঘটনায় মামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারধরে এক অন্তঃসত্ত্বা নারীসহ উভয় পক্ষের সাতজন আহত হয়েছে। আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক অন্তঃসত্ত্বা নারীসহ দুজনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কশিগাড়ী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মনিরুজ্জামান (৩৮) বাদী হয়ে সোমবার (৫ ফেব্রুয়ারি) ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নামে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, বাদী মনিরুজ্জামান উপজেলার কশিগাড়ী গ্রামের মৃত ময়নুল ইসলামের ছেলে। জমি নিয়ে দীর্ঘদিন একই গ্রামের তারাজুল ইসলাম গং ও তার মধ্যে আদালতে মামলা চলছে । গত রবিবার দুপুরে তারাজুল ইসলাম গং জাল দলিল নিয়ে জমি দখলের জন্য আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাদীর ছোট ভাই সেলিম সরকার ও তার ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রী গুরুতর আহতসহ উভয়পক্ষের ৭জন আহত হয়।

জানতে চাইলে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ প্রতিদিনের সংবাদকে জানান, আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,ঘোড়াঘাট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close