উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

উল্লাপাড়ায় চেয়ারম্যানের দৌড়ে আ.লীগের আট প্রার্থী

উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ওপরে বাম থেকে মাহবুব সরোয়ার বকুল, অধ্যাপক ইদ্রিস আলী, নবী নেওয়াজ খান বিনু ও হেদায়েত আহমেদ এলান। নিচে বাম থেকে আকমাল হোসেন, মনিরুজ্জামান পান্না, জহুরুল ইসলাম মিল্টন ও শওকাত ওসমান।ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সামনের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সঙ্গে জড়িত আটজনের নাম পাওয়া গেছে। চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুকদের নিয়ে নানা আলোচনা হচ্ছে, উপজেলার বিভিন্ন বাজারের চায়ের দোকানগুলোয়। এলাকায় কার জনপ্রিয়তা কেমন, রাজনৈতিক ও ব্যক্তি জীবনের পরিচিতি, বিগত দিনের কর্মকান্ড নিয়ে আলোচনা হচ্ছে।

উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহবুব সরোয়ার বকুল, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য হেদায়েত আহমেদ এলান, যুব লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নবী নেওয়াজ খান বিনু, সলপ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পান্না , উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আকমাল হোসেন।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা হলেন, সদর উল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক তোফায়েল ইসলাম বকুল, রামকৃষ্ণপুর ইউনিয়নের ভট্রমাঝুরিয়া গ্রামের সারোয়ার হোসেন বাবু, চরবেড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আকতার হোসেন সরকার।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া সরকার ও জেলা মহিলা লীগের সদস্য লাভলী পারভীন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,উল্লাপাড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close