শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৪

শিবগঞ্জে বাবার কাঠের বাটামের আঘাতে আহত ছেলের মৃত্যু 

ছবি: সংগৃহীত

বগুড়া শিবগঞ্জে মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে বাবার কাঠের বাটামের আঘাতে আহত ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের নাম ফারাজ আলী তিনি উপজেলার পিরব ইউনিয়নের বানিহার গ্রামের সোহরাব হোসেনের ছেলে। শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান প্রতিদিনের সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে ফারাজের ঘরে রাখা মিষ্টি খায় তার ছোট ভাই। এতে ফারাজ রাগ করে ছোট ভাইয়ের ওপর চড়াও হলে তার মা ছুটে আসে। এ সময় ফারাজ তার মায়ের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে ফারাজের বাবা সোহরাব আলী ঘটনাস্থলে এসে ফারাজের মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাত করলে মাটিতে পড়ে যায় ফারাজ। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জিল্লুর রহমান আরো বলেন, চিকিৎসক ফারাজের অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন। বৃহস্পতিবার সকালে রাজধানীতে নেওয়ার পথে মৃত্যু হয় ফারাজের। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। এছাড়া কোনা মামলাও হয়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,শিবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close