মো.রকিবুল হাসান বিশ্বাস, সিংগাইর (মানিকগঞ্জ)

  ২১ জানুয়ারি, ২০২৪

নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে এমপি টুলুর শ্রদ্ধাঞ্জলি

ছবি : প্রতিদিনের সংবাদ

৫ সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল গোপালগঞ্জের টুঙ্গীপাড়া শ্রদ্ধা জানিয়েছেন আলোচিত সংসদ সদস্য মানিকগঞ্জ-২ আসনের দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজকে হারিয়ে তিনি এমপি নির্বাচিত হন।

রবিবার (২১ জানুয়ারি) বিকেল ৩ টায় দেওয়ান জাহিদ আহমেদ টুলু তার সংসদীয় এলাকা সিংগাইর-হরিরামপুর সদর ৩ ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের নিয়ে শ্রদ্ধা জানান।

ভোর বেলা ঘন কুয়াশা ও তীব্র শীত উপেক্ষা করে ২ শতাধিক পরিবহন যোগে তিনি নেতাকর্মীদের নিয়ে হাজির হন টুঙ্গীপাড়া। সেখানে তিনি বাদ যোহর দোয়া ও মিলাদের আয়োজন করেন। মিলাদ শেষে জাতির জনকের সমাধিতে পুস্পস্তবক অর্পন করেন। সেই সাথে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু এমপি।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আব্দুল মাজেদ খান ও গোলাম মনির হোসেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মো.শাহজাহান, যুগ্ন সাধারণ সম্পাদক মো.সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো.রমজান আলী, শওকত হোসেন বাদল, ইঞ্জি.শাহাদৎ হোসেন, মো.আবুল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.রমিজ উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মনি ও মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসা.শারমিন আক্তার প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এমপি টুলু,বঙ্গবন্ধুর সমাধি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close