ময়মনসিংহ প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৪

মুক্তাগাছায় অটোরিকশা চালককে হত্যায় ঘাতক গ্রেপ্তার

ছবি: প্রতীকী

ময়মনসিংহের মুক্তাগাছায় শামীম হক নামে এক অটোরিকশা চালককে হত্যার ঘটনায় ঘাতককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শনিবার সন্ধ্যায় মুক্তাগাছা উপজেলার তারাটি চরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার (২১ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, হত্যাকারী রাকিবুল ইসলাম পেশায় একজন ভ্যানচালক। কয়েকদিন যাবত তার বিশেষ অর্থের প্রয়োজনে গত ১৮ জানুয়ারি সকালে প্রতিবেশী অটোচালক নিহত শামীমের সঙ্গে ভাড়া নেওয়া অটোটি বিক্রি করবে বলে পরিকল্পনা করে। পরে বিকেলে জামালপুর সদরের নরুন্দি বাজার এলাকায় এক ব্যক্তির কাছে গাড়িটি ১০ হাজার টাকায় বিক্রি করে। শামীম এই টাকা থেকে রাকিবুলকে মাত্র দুই হাজার টাকা দিলে ক্ষুব্ধ হয় রাকিবুল। রাগে শামীমকে হত্যার পরিকল্পনা করে সে। পরে রাকিবুল শামীমকে কৌশলে ডেকে নিয়ে মুক্তাগাছা বিরাশি গ্রামের একটি নির্জন জায়গায় নিয়ে শুক্রবার সন্ধ্যায় শামীমের জ্যাকেটের ফিতা দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে একটি মাদ্রাসার পিছনে ফেলে রেখে চলে যায়।

এই হত্যার ঘটনায় শনিবার সন্ধ্যায় নিহতের বাবা মো. সিরাজ মিয়া বাদী হয়ে মুক্তাগাছা থানায় মামলা দায়ের করেন। রবিবার দুপুরে গ্রেপ্তার আসামি রাকিবুল ইসলামকে আদালতে সোপর্দ করা হয়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,মুক্তাগাছা,অটোচালক,হত্যা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close