reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জুন, ২০২৩

দেশের বাজারে সাড়া ফেলেছে এস কে এম লেদার

ছবি : প্রতিদিনের সংবাদ

দেশীয় বাজারে ব্যাপক সাড়া ফেলেছে আলেম উদ্যোক্তাদের কোম্পানি এস কে এম লেদার। শতভাগ চামড়ার তৈরি জুতা অনলাইনে বিক্রয়ের পাশাপাশি সারাদেশে তাদের ১৬টি শোরুম রয়েছে। তার ধারাবাহিকতা বজায় রেখে শনিবার (৩ জুন) দুপুর ২টায় ময়মনসিংহের চরপাড়ায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে এস কে এম এর ১৭ নম্বর শোরুম।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আজহারুল ইসলাম।

তিনি বলেন, এস কে এম লেদার লি. প্রতিষ্ঠার মাধ্যমে প্রমাণিত হলো আলেমরা শুধু ধর্মীয় প্রচারণায় সীমাবদ্ধ নয়। যুগের সাথে তাল মিলিয়ে ব্যবসা-বাণিজ্যসহ সকল বিষয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন এস কে এম এর কর্তৃপক্ষ সততা ও নৈতিকতার সাথে ব্যবসা পরিচালনা করবেন। শোরুমের উত্তরোত্তর সাফল্য কামনা করে শোরুমটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এস কে এম কোম্পানির সিইও মুফতি সাইফুল ইসলাম বলেন, ২০১৯ সালে মাত্র ৮ হাজার টাকা বিনিয়োগে আমাদের পথচলা শুরু। এত অল্প সময়ে সততার সঙ্গে লেগে থাকার কারণে আল্লাহ আমাদের ব্যবসায় বরকত দিয়েছেন। আকর্ষণীয় ডিজাইন ও টেকসই চামড়ার জুতা তৈরি করার কারণে এস কে এম লেদার কোম্পানির জুতা ভালো সাড়া ফেলেছে।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী জুতা তৈরি করতে পারায় নিয়মিত গ্রাহকও বাড়ছে আমাদের। ময়মনসিংহে আমাদের ১৭ নম্বর শোরুম উদ্বোধন হয়েছে, অচিরেই আমরা দেশের প্রত্যেকটি জেলা এবং উপজেলায় শোরুম চালু করতে পারবো ইনশাআল্লাহ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রুপন সাধু, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় এবং এস কে এম-এর ময়মনসিংহ শাখার পরিচালক মোকাদ্দিসুর রহমান রায়হান, এস কে এম যাত্রাবাড়ি শাখার পরিচালক সাদেক শহীদুল্লাহ প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এসকেএম লেদার,দেশের বাজারে সাড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close