আশরাফুল ইসলাম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ মে, ২০২৩

শ্রেণিকক্ষে বজ্রপাতে শিক্ষকসহ আহত ৫

প্রতীকী ছবি : সংগৃহীত।

গাজীপুরের শ্রীপুরে মাদ্রাসার শ্রেণিকক্ষে বজ্রপাতে শিক্ষকসহ পাঁচজন আহত হয়েছে। অল্পের জন্য রক্ষা পেয়েছে ৩৫ শিক্ষার্থীর প্রাণ। মঙ্গলবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের লাকচতল ইসলামীয়া দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন মাদ্রাসার সহ-সুপার মো. আ. মান্নান। নবম শ্রেণির ছাত্রী মৌমিতা, আশা মনি, রিয়া মনি ও সানজিদা। আশঙ্কাজনক অবস্থায় মৌমিতাকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নুরুল আমীন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে মাদ্রাসায় গিয়ে খোঁজ নিই। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত এক ছাত্রীকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও অন্য আহতদের চিকিৎসা চলছে।

মাদ্রাসার সুপার মো. মফিজুল হক জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসায় ক্লাস চলছিলো। এ সময় মাঝারি ধরনের বৃষ্টি হয়। বৃষ্টির মধ্যে নবমশ্রেণির শ্রেণিকক্ষের উপর বিকট শব্দে বজ্রপাত হয়। এতে সামনের বেঞ্চের চার ছাত্রী ও শিক্ষক আহত হন। বজ্রপাতে শ্রেণিকক্ষের ৩৫ জন শিক্ষার্থী আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে থাকে। তাদের চিৎকারে অন্য শিক্ষার্থীরাও আতঙ্কিত হয়ে পড়ে। বর্জপাতে শ্রেণিকক্ষ, একটি কম্পিউটার ও আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়। রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের চিকিৎসা চলছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আহত,শিক্ষক,বজ্রপাত,শ্রেণিকক্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close