গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

  ১৮ মার্চ, ২০২৩

গোমস্তাপুরে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৯

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত নয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (১৭ মার্চ) রাত পৌনে ৯টার দিকে রহনপুর-আড্ডা আঞ্চলিক মহাসড়কের মিশন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাদের মধ্যে ট্রাকচালক নূরনবীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে ভোলাহাট উপজেলা থেকে সাথী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রহনপুর হয়ে ঢাকায় যাচ্ছিল। পথে রহনপুর-আড্ডা সড়কের মিশন মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শিশা পাঁচ পীর গ্রামের খোকার ছেলে ট্রাকচালক নূরনবী (২৬), বাসের যাত্রী ভোলাহাট উপজেলার চকধরমপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে মামুন-অর-রশিদ (২২), মুশরীভূজা গ্রামের আমিরুল ইসলামের ছেলে মেহেদি হাসান (১৮), হাসপুকুর গ্রামের আব্দুল রহিমের ছেলে তরিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী নাসিমা বেগম (৪০), মুশরীভূজা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫), গোমস্তাপুর উপজেলার চাঁদপুর গ্রামের এরফান আলীর ছেলে রাকিবুল ইসলাম (৩০), বিভিষণ গ্রামের মৃত ইয়াশিন আলীর স্ত্রী মটরী বেগম (৩৮) ও রামকান্দর গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

গোমস্তাপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা রেজাউল করিম বলেন, আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাদের আসার আগে অন্য যানবাহনে আহত ব্যক্তিরা চিকিৎসা নিতে চলে যান। সড়ক দুর্ঘটনায় আহত অন্তত ১৪ থেকে ১৫ জন হবে বলে তিনি ধারণা করছেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। সেখানে আহতের উদ্ধারে সহযোগিতা করেন। দুর্ঘনার পর যান চলাচল বন্ধ হলে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে। তবে আহতদের মধ্যে কেউ মারা যাননি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোমস্তাপুর,বাস-ট্রাক সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close