গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০২৩

গলাচিপায় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

পটুয়াখালী গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে অপর দুই ভাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, পারিবারিক জমি নিয়ে বিরোধের জের ধরে বাবুল প্যাদাকে পিটিয়ে হত্যা করেন আপন ছোট দুই ভাই আল-আমিন ও জাফার প্যাদা। নিহত বাবুল প্যাদা ওই এলাকার চন্দন প্যাদার বড় ছেলে। তাদের মধ্যে অনেক দিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। বৃহস্পতিবার সকালে বাড়িতে মাটি কাটার জন্য যান বাবুল প্যাদা। এ সময় মাটি কাটায় বাধা দেন তার ছোট দুই ভাই আল-আমিন ও জাফর। তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনা স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি সেখানে গ্রামপুলিশ পাঠান। কিন্তু তারা গ্রামপুলিশকে তোয়াক্কা না করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বাবুল মিয়ার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে জ্ঞান হারিয়ে ফেনে। আত্মীয় স্বজনরা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গলাচিপা,পিটিয়ে হত্যা,জমি নিয়ে বিরোধ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close