শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০২৩

গরু বাঁচাতে গিয়ে প্রাণ দিল শিশু

প্রতীকী ছবি

মাগুরার শ্রীপুরে আগুন থেকে গরুকে বাঁচাতে গিয়ে নিজেই পুড়ে মারা গেছে মিরাজ মুন্সি (১৩) নামে এক শিশু। সোমবার (১৩ মার্চ) রাতে উপজেলার গয়েশপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামে এ ঘটে। নিহত মিরাজ বাগবাড়িয়া গ্রামের ফয়জুর মুন্সির ছেলে এবং চরগোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফয়জুর মুন্সির গোয়ালঘরে আগুন ধরে যায়। গোয়াল ঘরে থাকা গরু বাঁচানোর জন্য তার ছেলে মিরাজ এগিয়ে আসে। এ সময় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। এছাড়া গোয়ালঘরে থাকা একটি গরু, ছয়টি ছাগল পুড়ে মারা যায়। আগুন বসতঘরে ছড়িয়ে পড়লে একটি ব্যাটারিচালিত ভ্যান, সাইকেল এবং ঘরে থাকা আসবাবপত্র পুড়ে যায়।

খবর পেয়ে সোমবার রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লা ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে যান।

মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আলী সাজ্জাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পিডিএস/মীর/কেএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গরু,শিশু,শ্রীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close